মেষ রাশি: আজ আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে কোনো সামাজিক ক্রিয়াকলাপে অংশ নেবেন। যার ফলে আপনার মেজাজও ভালো থাকবে। আপনি আজ এমন এক ব্যক্তির সাথে দেখা করতে পারেন যিনি আপনার চিন্তায় লক্ষ্যণীয় প্রভাব ফেলবেন। প্রেমের জন্য দিনটি ভালো। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। আপনি আজ অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগ দিতে পারেন।

বৃষ রাশি: আজ যদি কোনো বিতর্কে জড়িয়ে পড়েন সেক্ষেত্রে নিজেকে সংযত রাখুন। আজ দিনটা খুব ভালোভাবে শুরু হলেও পরবর্তী ভাগে অত্যধিক ব্যয়ের কারণে আজ আপনার মেজাজ খারাপ হয়ে যাবে। ব্যক্তিগত সম্পর্কগুলি আজ সংবেদনশীল এবং ঝুঁকিপূর্ণ হবে। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত নেবেন না। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলেও আপনি এবং আপনার অর্ধাঙ্গিনী বিষয়টিকে সামলে নেবেন।

মিথুন রাশি: দূর সম্পর্কের কোনো আত্মীয়ের কাছ থেকে পাওয়া একটি অপ্রত্যাশিত সুসংবাদ পুরো পরিবারের জন্য খুশির মূহুর্ত বয়ে আনবে। আজ আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। আজ কর্মক্ষেত্রে আপনার পুরোনো কোনো কাজের প্রশংসা করা হতে পারে। এমনকি, আপনি পদোন্নতিও পেতে পারেন। এই রাশির ব্যবসায়ীরা আজ তাঁদের ব্যবসা সম্প্রসারণ সম্পর্কে কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে প্রয়োজনীয় পরামর্শ নিতে পারেন। যা তাঁদের লাভবান করে তুলবে।

কর্কট রাশি: আপনার ভালোবাসার জীবন আজ রঙিন হয়ে উঠবে। দ্রুত নেওয়া কোনো সিদ্ধান্ত আজ আপনাকে লাভবান করে তুলতে পারে। কাঙ্ক্ষিত সাফল্য লাভের জন্য সময়ের সাথে সাথে আপনার ধারণার পরিবর্তন করতে হবে। মন ভালো রাখতে সন্ধ্যেবেলায় বন্ধু-বান্ধবদের সাথে কোথাও বেড়িয়ে আসুন। কর্মক্ষেত্রে আজ অপ্রয়োজনীয় কোনো কথা বলবেন না। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে।

সিংহ রাশি: আজ হঠাৎ করে মাথা গরম করে ফেলবেন না। নাহলে আপনার শক্তিক্ষয় ঘটবে। সন্তানদের সাথে ভালো আচরণ করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো। বন্ধু-বান্ধবদের সাথে সন্ধ্যেযাপন অত্যন্ত সুখকর হবে। দীর্ঘদিন পর আজ কর্মক্ষেত্রে দুর্দান্ত সময় কাটবে। অবশ্যই আজ নিজের জন্য কিছুটা সময় বের করার চেষ্টা করুন।

কন্যা রাশি: আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে কোথাও বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। আজ আপনি আপনার জীবনে দীর্ঘ সময় ধরে চলা কোনো উত্তেজনা এবং চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। আপনার প্রেমিকাকে আজ কোনো অভিমানের কথা জানাবেন না। আপনি আজ অব্যশই কিছুটা অবসর সময় পাবেন। যেটিকে কাজে লাগিয়ে আপনি কোনো বহুপ্রতিক্ষিত কাজ করতে পারেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

তুলা রাশি: আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যদিও, সেই সময়টি আপনি সঠিকভাবে কাজে লাগাতে পারবেন না। আজ, আপনি কোনো কাজে আপনার ভাই বা বোনের সাহায্য পেয়ে লাভবান হবেন। প্রতিটি কাজ আজ মনোযোগ দিয়ে করুন। কর্মক্ষেত্রে ভালো সময় কাটবে। পরিবারের সদস্যদের সাথে খুশির মেজাজ বজায় থাকবে।

বৃশ্চিক রাশি: কর্মক্ষেত্রে আপনার বস আজ আপনার কাজের প্রশংসা করতে পারেন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। বন্ধু-বান্ধবদের সাহায্যে কোনো আর্থিক সঙ্কট থেকে মুক্তি পেতে পারেন। প্রেম এবং ভালোবাসা আপনাকে আজ এক খুশির মেজাজের মধ্যে রাখবে। আপনি আজ অব্যশই কিছুটা অবসর সময় পাবেন। যেটিকে কাজে লাগিয়ে আপনি কোনো বহুপ্রতিক্ষিত কাজ করতে পারেন।

ধনু রাশি: অতিথিদের সাথে আজ সন্ধ্যায় বাড়িতে দুর্দান্ত সময় কাটবে। কোনো সৃজনশীল কাজে আজ আপনি ব্যস্ত থাকবেন। এটি আপনার ভালবাসার জীবনে একটি আশ্চর্যজনক দিন হতে চলেছে। বাড়িতে কোনো ধর্মীয় অনুষ্ঠান সম্পন্ন হতে পারে। ব্যবসায়ীরা আজ দুর্দান্তভাবে লাভবান হবেন। কর্মক্ষেত্রেও দিনটি সুন্দর কাটবে। সামগ্রিকভাবে আজকের দিনটি ভালোই কাটবে।

মকর রাশি: আজকে আপনি অফিস থেকে বাড়িতে ফিরে নিজের পছন্দের কোনো কাজ করতে পারেন। যা আপনাকে মানসিক শান্তি এনে দেবে। কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে সতর্কতার সাথে কাজ করুন। ব্যবসায়ীরা আজ তাঁদের ব্যবসাকে নতুন রূপ দেওয়ার কথা ভাবতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।

কুম্ভ রাশি: জমিজমার ক্ষেত্রে বিনিয়োগ করলে আজ লাভবান হবেন। শারীরিক সুস্থতা এবং ওজন কমানোর কর্মসূচী আপনাকে ভালো ফল এনে দেবে। এই রাশির ব্যবসায়ীরা আজ কোনো ক্ষতির সম্মুখীন হতে পারেন। তাই, অবশ্যই সতর্ক থাকুন। আজ আপনি কোনো পারিবারিক সমস্যা সমাধানের ক্ষেত্রে মুখ্য ভূমিকা পালন করবেন। কোনো পুরোনো স্মৃতি আজ রোমন্থন করতে পারেন। কর্মক্ষেত্রে সতর্কতার সাথে কাজ করুন।

মীন রাশি: কর্মক্ষেত্রে আপনি আপনার কর্মদক্ষতা বাড়াতে নতুন প্রযুক্তির অবলম্বন করুন। আজ আপনার কাছে নিজের জন্য যথেষ্ট সময় থাকবে। তাই আপনি শরীর ভালো রাখার জন্য দীর্ঘক্ষণ হাঁটতে পারেন। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। কোনো একটি নতুন পারিবারিক উদ্যোগ শুরু করার পক্ষে আজ ভালো দিন। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।